সাংবাদিক মোরছালীন বাবলার মায়ের কুলখানি অনুষ্ঠিত

0
34
সাংবাদিক মোরছালীন বাবলার মায়ের কুলখানি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : দৈনিক যুগের চিন্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলার মাতা প্রয়াত মোসামৎ মনোয়ারা বেগমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) বাদ আছর ফতুল্লার রামারবাগ শাহী জামে মসজিদে প্রয়াত মোসা.মনোয়ারা বেগমের কুলখানি উপলক্ষে তাঁর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলেঅংশগ্রহণ করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, সদস্য ইউসুফ আলী এটম, আরিফ আলম দিপু, নাহিদ আজাদ, বিল্লাল হোসেন রবিন, যুগের চিন্তার নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী, সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল, দৈনিক সংবাদচর্চার সম্পাদক মুন্না খান, যুগের চিন্তা ২৪’র নির্বাহী সম্পাদক মোশতাক আহমেদ শাওন, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমন, আওয়ামীলী নেতা জাহাঙ্গীর আলমসহ রাজনৈতিক, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

প্রসঙ্গত, মোসা.মনোয়ারা বেগম দীর্ঘদিন যাবৎ কিডনী ও হৃদযন্ত্রের জটিল রোগে ভুগছিলেন। ঈদ উল ফিতরের পর থেকে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন। শনিবার (২২ জুন) রাত সোয়া ৯ টার দিকে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর।

তিনি স্বামী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতেই ঢাকা থেকে এম্ব্যুলেন্স যোগে মরহুমার লাশ ফতুল্লার রামারবাগে নিজ বাড়িতে নিয়ে আসা হয়। রোববার (২৩ জুন) বাদ যোহর ফতুল্লার রামারবাগ শাহী জামে মসজিদে জানাজা নামায শেষে তার মরদেহ রামারবাগ কবরস্থানে দাফন করা হয়।