বিজয়ীদের সেলিম ওসমানের অভিনন্দন

0
60

স্টাফ রিপোর্টার : বন্দর উপজেলা নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সেই সাথে তিনি বন্দর উপজেলার সাধারণ ভোটার, নির্বাচন পরিচালনার দায়িত্ব পালনকারী প্রশাসনের সকল কর্মকর্তা এবং ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার সহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। সেই সাথে আমি অত্যন্ত আশাবাদী বিজয়ী সকলেই অতীতের মত ভবিষ্যতে সম্মিলিত ভাবে বন্দরের উন্নয়ন কাজে অংশ গ্রহন সহ সক্রিয় ভূমিকা রাখবেন।

বন্দর উপজেলায় প্রথমবারের মত সবকটি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়। পাশাপাশি কেন্দ্রে ভোটারের উপস্থিতিও ছিল একেবারেই কম। এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য হিসেবে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি এসব কথা বলেন।

এমপি সেলিম ওসমান বলেন, প্রথমেই আমি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু এবং নারী ভাইস চেয়ারম্যান শান্তাকে অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে কোন প্রকার বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে একটি নির্বাচন উপহার দেওয়ায় আমি বন্দর উপজেলার সকল সাধারণ মানুষ এবং ভোটাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি নির্বাচনটি সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সেই সকল কমকর্তাদের প্রতিও কৃতজ্ঞ জানাচ্ছি। এছাড়াও উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বার সহ বন্দরের সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদের প্রতিও আমার কৃতজ্ঞতা।

আর ভোটার উপস্থিতি কম হওয়ার বিষয়টি খুবই স্বাভাবিক। একদিকে যেমন চেয়ারম্যান পদে একজন ছাড়া অন্য কোন প্রতিদ্ব›দ্ধী ছিল না তাই বিনা প্রতিদ্ব›দ্ধীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। অপর দিকে প্রথমবারের মত সব গুলো কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়েছে। আর আজকে উক্ত নির্বাচনকে ঘিরে কোন ছুটি ছিলনা তাই স্বাভাবিক ভাবে নির্বাচন চলাকালীন সময় প্রায় প্রতিটি মানুষই প্রতিদিনের মত তাদের কর্মস্থলে থাকায় ভোটার উপস্থিতি কম হয়েছে।