এবার শহরের জিমখানায় বসেছে শাহজাহানের জুয়ার আসর

0
158
এবার শহরের জিমখানায় বসেছে শাহজাহানের জুয়ার আসর

শহর প্রতিনিধি : এবার শহরের জিমখানায় বসেছে চিহ্নিত জুয়ারি শাজাহানের জুয়ার আসর। পূর্বেরটি বন্ধ হবার এবার জিমখানা এলাকা বেছে নেওয়া হয়েছে এই জুয়ার বোর্ডের জন্য। পুলিশের দুজন সোর্সের সহযোগিতায় এই জুয়াড় আসর চালানো হচ্ছে।
এর আগে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং কালিরবাজার থেকে একই মালিকানার পৃথক দুটি জুয়াড় আসরে ব্লকরেড দিয়ে প্রায় অর্ধশাতাধিক জুয়ারি আটক হয়। ওই ঘটনার পর বন্ধ হয়ে যায় শাজাহানের জুয়ার জমজমাট আসরটি।
সূত্র বলছে, বেশ কিছুদিন ধরে প্রশাসনের নানা ব্যক্তিদের কাছে তদবির করেও ব্যর্থ শাজাহান কিছুদিন পূর্বে ফের জিমখানা এলাকায় একটি দোতলা ঘর ভাড়া নিয়ে জুয়ার ওই আসর বসিয়েছে। এখানে প্রতিদিনই কয়েক লাখ টাকার জুয়া খেলা হয়ে থাকে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এবার শহরের জিমখানায় বসেছে শাহজাহানের জুয়ার আসর
সূত্র বলছে, জেলার বিভিন্ন এলাকা থেকে জুয়ারিরা এই আস্তানায় এসে জড়ো হচ্ছে। দিনরাত্রি এখানে জুয়া খেলা চলে। এর মূল নেতৃত্বে রয়েছে শাজাহান। তাকে সহযোগিতা করছে কথিত ডিবি পুলিশের সোর্স ইয়াবা অপু ও মাসুম নামে দুই ব্যক্তি।
আরও জানা গেছে, জিমখানার ওয়ালটন প্লাজার পাশে অবস্থিত অঞ্জন নামের এক ব্যক্তির মালিকানাধিন দোতলা ঘরেই জমে জুয়ার আসর। ঘরটি প্রতিদিন দু হাজার টাকায় ভাড়ায় নিয়েছে শাজাহান। আর এখানেই প্রতিদিন বসছে জুয়ার আসর।
পুলিশ সুপার হারুন অর রশিদ জুয়ার আসর বন্ধ করে দিলেও কিভাবে চলছে নতুন এই জুয়ার আসর তা নিয়ে শহরবাসীর মধ্যে সৃষ্টি হয়েছে বিরুপ প্রতিক্রিয়া। তারা বলছেন, পুলিশের সোর্সই যদি জুয়ার আসর বসানোর সহযোগিতা করে তাহলে মাঝে মধ্যেই কেন এ লোক দখোনো অভিযান চালায় সেই পুলিশই?