কেক কেটে কালের কন্ঠের ১০ বছর পূর্তি উদযাপিত

0
49
কেক কেটে কালের কন্ঠের ১০ বছর পূর্তি উদযাপিত

নিজস্ব প্রতিবেদক : কালের কণ্ঠ পত্রিকার ১০ম জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার ১০ জানুয়ারি বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে কালের কণ্ঠের সাফল্য কামনা করে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, কালের কণ্ঠ লেখনির মাধ্যমে মানুষের মন জয় করেছেন। আগামি দিনগুলোতেও তার লেখনির মাধ্যমে এ দেশের সাধারণ মানুষের কথা বলবে। তার লেখনির মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার কথা বলবে।
এসময় তিনি আরো বলেন, কালের কণ্ঠ অসহায় মানুষের পাশে দাঁড়াবে। অসহায় মানুষদের সহযোগিতায় তারা অনেক কার্যক্রম করে থাকেন। আগামি দিনগুলিতে আমরাও পুলিশের পক্ষ থেকে কোনো ধরনের কো-অপারেশন করায় প্রয়োজন হয় আমরা সেটা করবো।
কালেরকণ্ঠ শুভ সংঘ নারায়ণগঞ্জ জেলার সভাপতি চন্দন শীলের সভাপতিত্ব ও জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডলের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম চেঙ্গিস, রাইফেল ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ আবু সাউদ মাসুদ, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা, মাবনজমিনের স্টাফ করেসপনডেন্ট বিল্লাল হোসেন রবিন, যুগান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি হোসেন চিশতি শিপলু, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু ও ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীব, সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন, নিউজ নারায়ণগঞ্জের সিনিয়র স্টাফ করেসপনডেন্ট মামুন হোসেন, যুগান্তরের ফতুল্লা প্রতিনিধি আলামিন প্রধান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এম এ শাহীন, প্রেস নারায়ণগঞ্জের প্রকাশক ফখরুল ইসলাম, লাইভ নারায়ণগঞ্জের প্রধান নির্বাহী কামাল হোসেন, নিউজ নারায়ণগঞ্জের স্টাফ করেসপনডেন্ট আরিফ হোসেন কনক, মোবাশ্বির শ্রাবন, সাবিত আল হাসান, হাফসা আক্তার, সোহেল রানা, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, সদর থানা আওয়ামীলীগের নেতা সওদাগর খান প্রমুখ।