জাপা নেতা আবুল খায়ের ভূইয়ার জানাযা ও দাফন সম্পন্ন

0
236
জাপা নেতা আবুল খায়ের ভূইয়ার জানাযা ও দাফন সম্পন্ন

নিউজ নারায়ণগঞ্জ ডট নেট : মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি আবুল খায়ের ভূইয়া ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে… রাজেউন)। শুক্রবার দিবাগত রাতে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মরহুমের নামাজে জানাযা বাদ যোহর শহীদ নগর বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
জানাযার পূর্বে তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের ও বিকেএমইএ’র সাবেক পরিচালক জি এম ফারুক।
জানাযায় উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানা উল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: জসিম উদ্দিন, জাতীয় শ্রমিক লীগের শ্রম ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহম্মেদ পলাশ, কমিনিষ্ট পার্টির সভাপতি মো: হাফিজুর রহমান, ২নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, গার্মেন্টস ট্রেড ইউনিয়ন নেতা আবু নঈম খান বিপ্লব, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজি মো: মহসিন, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সাবেক হোসিয়ারি সমিতির সভাপতি বদিউজ্জামান বদু, জেলা জাতীয় শ্রমিক পার্টির সদস্য সচিব মো: মোয়াজ্জেম হোসেন, সদস্য আনোয়ার হোসেন আনু, ১৬নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মো: কালাম উদ্দিন, ১৫নং ওয়ার্ড জাতীয় পার্টির আহ্বায়ক মো: আবদুল খালেক, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি গোলাপ মিয়া, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ৩৮১০ এর সাধারণ সম্পাদক মোস্তফা ভা-ারী, মো: দেলোয়ার হোসেন, মো: গোলাম মোস্তফা, চুন্নু মিয়া প্রমুখ।
এসময় দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জানাযা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন। পরে মাসদাইর পৌর কবরস্থানে বাদ আসর ২য় জানাযা শেষে সেখানে দাফন করা হয়।