নাসিকের বাজেট অনুষ্ঠানে গেলেন না সেলিম ওসমান

0
65
নাসিকের বাজেট অনুষ্ঠানে গেলেন না সেলিম ওসমান

শহর প্রতিনিধি : অবশেষে নাসিকের বাজেট অনুষ্ঠানে গেলেন না এমপি সেলিম ওসমান। ফলে সেলিম ওসমানের বিরোধ মেটানোর সকল প্রক্রিয়াই ব্যর্থ হলো। অনেক চেষ্টার পরও বিভাজন কমাতে না পেরে নিজেকে গুটিয়ে নিলেন সেলিম ওসমান।

অতি রাজনীতিতে সবকিছুই নষ্ট হয়ে যাচ্ছে নারায়ণগঞ্জের উন্নয়ন, এমন আশঙ্কা থেকে দীর্ঘদিন বিভিন্ন অনুষ্ঠানে এক টেবিলে বসার জন্য মেয়র আইভীকে আহবান জানালেও সে আহবানে সাড়া দেননি আইভী।

বিরোধ মেটাতে সেলিম ওসমান নিজে যেয়ে হাজির হয়েছিলেন দু’বছর আগে নাসিকের বাজেটে গিয়েছিলেন। সেসময়ে সাধারন মানুষের মধ্যে আশার সঞ্চার হয়েছিল নারায়ণগঞ্জে সুস্থ রাজনীতির। কিন্তু তা আর হলো না।

মুলত শামীম ওসমানের সঙ্গে আইভীর বিরোধ মেটাতে সেলিম ওসমান উদ্যোগ গ্রহন করেন। প্রথমদিকে শামীম ওসমানের আপত্তি থাকলেও উন্নয়নের স্বার্থে তাকে রাজি করান সেলিম ওসমান। তবে মেয়র আইভীর অনাগ্রহে অবশেষে ভেস্তে গেল সেই প্রক্রিয়া।

নাসিকের বাজেট অনুষ্ঠানে এমপি শামীম ওসমান ও এমপি লিয়াকত হোসেন খোকাকে দাওয়াতই করা হয়নি। ফলে দেখা দেয় খোদ আওয়ামীলীগেই অসন্তোষ। সেলিম ওসমানের ঘনিষ্ট সূত্র জানিয়েছেন, আইভীর এই বির্তকীত সিদ্ধান্তের কারণেই নিজেকে গুটিয়ে নিয়েছেন সেলিম ওসমান।