নাসিকের ভ্রাম্যমান আদালত বাধায় স্থান ত্যাগ

0
39
নাসিকের ভ্রাম্যমান আদালত বাধায় স্থান ত্যাগ

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রুটিন মাফিক কার্যক্রমে বাঁধা দিয়েছে কসাই মাহমুদ হাজির ভাতিজা মাসুম ও তার সহযোগিরা। সোমবার (১৪ জানুয়ারি) সকালে শহরের দিগু বাবুর বাজারের কসাই পট্টিতে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে সিটি কর্পোরেশনের স্যানিটারি ইন্সপেক্টর সাহিদা বেগমের নেতৃত্বে ৪ সদস্যের একটি টিম শহরের দিগু বাবুর বাজারের কসাই পট্টিতে অভিযান চালায়। সরকারি নিয়ম অনুযায়ী সোমবার মাংস বিহীন দিবসেও মাংস বিক্রি করাতে কসাইদের মাংস ও দাড়ি পাল্লা আটক করা হয়। এ সময় কসাই মাহমুদ হাজির ভাতিজা মাসুম ও তার সহযোগিরা এ কার্যক্রমে বাঁধা দেয়। এক পর্যায়ে স্যানিটেরি ইন্সপেক্টর সাহিদা বেগমকে বিভিন্ন হুমকি দিয়ে শাসাতে থাকে। সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের উপর মারমুখি আচরন করে মাসুম ও তার সহযোগিরা। অবস্থা বেগতিক দেখে কার্যক্রম বন্ধ রেখেই স্থান ত্যাগ করে চলে যান সাহিদা বেগম ও তার টিম।
ঘটনার সত্যতা স্বীকার করে স্যানিটেরি ইন্সপেক্টর সাহিদা বেগম বলেন, আমরা রুটিন ওয়ার্ক করতে সেখানে গিয়েছিলাম। বাজারের সব কসাইরা আন্তরিক। কিন্তু মাসুম ও তার সহযোগিরা এর আগেও উদ্যতপূর্ণ আচরণ করেছে। আমি এ বিষয়ে সিইও ও মেয়র মহাদয়কে জানিয়েছি।
এ বিষয়ে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এফএম এহতেশামূল হক প্রেস নারায়ণগঞ্জকে বলেন,ঘটনার কথা শুনেছি। কিছুটা কথা কাটাকাটি হয়েছে বলেই শুনেছি। তবে সীমা লঙ্ঘন যেই করুক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।