ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা কমিটির সাধারণ সভায় নব গঠিত কমিটি ঘোষনা

0
58
ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা কমিটির সাধারণ সভায় নব গঠিত কমিটি ঘোষনা

স্টাফ রির্পোটার : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নব-নির্বাচিত কমিটি ২০১৯-২০ এর তালিকা ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার ০৯ এপ্রিল বিকেলে শহরের জামতলাস্থ হীরা ড্রাগন প্যালেসে অনুষ্ঠিত এসোসিয়েশন জেলা শাখার বার্ষিক সাধারন সভা এ ঘোষনা দেয়া হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা।
জেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক সিদ্দিকীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কাজল হাজরা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন ও দৈনিক সোজা সাপটা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু সাউদ মাসুদ।
অনুষ্ঠানে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজল হাজরা নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষনা করেন। মাহমুদুল হাসান কচিকে সভাপতি ও এনামুল হক সিদ্দিকীকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি সহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক তানভির আহম্মেদ রনি, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, প্রচার সম্পাদক বিশাল আহম্মেদ, ক্রীড়া সম্পাদক হাসান-উল-রাজিব নিবার্হী সদস্য ০১ হাজী হাবিবুর রহমান শ্যামল, ০২ পাপ্পু ভটাচার্য্য, ০৩ কে এইচ মিলন, ০৪ আরিফুর রহমান ও ০৫ কাজী আলমাছ। এসোসিয়েশনের অন্যান্য সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি আমির হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক এম এইচ নয়ন, সাবেক ক্রীড়া সম্পাদক সোহেল রানা, মনিরুল ইসলাম সবুজ ও শহিদ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক সাজ্জাদ হোসেন, মশিউর রহমান, নাছরিন আক্তার রিয়া ও দৈনিক সোজা সাপটা প্রত্রিকার অফিস স্টাফ আব্দুল কাদির।
অনুষ্ঠানে এসোসিয়েশনের জেলা কমিটির সকলকে শুভেচ্ছা স্মারক ও সদস্য সদন প্রদান করা হয়। এছাড়াও অতিথিবৃন্দ ও উপদেষ্টাদেরও শুভেচ্ছা স্মারক দেয়া হয়।
অতিথিরা নতুন কমিটির সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।