বুধবার, আগস্ট ২১, ২০১৯
Home বিবিধ আলোচিত খবর শহরের খানপুরে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রেমিক খুন

শহরের খানপুরে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রেমিক খুন

0
2061
শহরের খানপুরে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রেমিক খুন

স্টাফ রিপোর্টার : প্রেমিকার সাথে দেখা করতে এসে ফয়সাল (১৯) নামে এক তরুণ খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩১ জুলাই) রাতের দিকে সদর মডেল থানা পুলিশ নগরীর খানপুর ৩‘শ শয্যা বিশিষ্ট হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফয়সাল সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরী বাড়ি এলাকার নূরুজ্জামানের ছেলে। সে একজন এসি মিস্ত্রী বলে জানিয়েছে তার পরিবার। পুলিশ মরদেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নগরীর বরফকল এলাকা থেকে ৫ জনকে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ফয়সালের খালাতো ভাই আসিফ জানান, বরফকল এলাকায় সামিরা নামের এক মেয়ের সঙ্গে ফয়সালের প্রেমের সম্পর্ক ছিল। সামিরার একটি নষ্ট ফোন সে ফয়সালকে মেরামত করতে দিয়েছিল। সেই ফোনটি মেরামত করে সামিরার বাসায় দিয়ে আসার কথা ছিল। কিন্তু ফোনটি দিতে বের হওয়ার পর থেকেই তার কোন খবর আমরা পাচ্ছিলাম না। ফয়সালের সাথে বোনের সম্পর্ক থাকায় মেয়ের বড় ভাই ফয়সালকে বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি দিয়েছিলো বলেও অভিযোগ করেন আসিফ।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদন। তিনি জানান, কীভাবে ওই তরুণের মৃত্যু হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
এদিকে ছেলে মৃত্যুর খবর শুনে নিহতের মা শিউলী বেগম খানপুর হাসপাতালে ছুটে আসেন। তিনি জানান, দুপুরে খাওয়া-দাওয়ার পর বাসা থেকে বের হয় ফয়সাল। তবে কোথায় যাচ্ছে সে ব্যাপারে কিছু বলেনি। পরে রাতে তার মৃত্যুর সংবাদ শুনে হাসপাতালে আসি।
এছাড়া নিহতের ভাই দাবি করেছেন, খানপুরের বরফকল এলাকার এক মেয়ের সাথে প্রেম ছিলো ফয়সালের। তার সাথে দেখার করার জন্য এদিন বিকেলে সে এখানে এসেছিলো। এখানেই তাকে মারধর করা হয়েছে।
৩‘শ শয্যা বিশিষ্ট হাসপাতালের ডাক্তার সেলিনা জানিয়েছেন, তরুণকে হাসপাতালে যখন আনা হয়েছে তখন সে মৃত ছিলো। হাসপাতালে আনার পূর্বেই সে মারা গেছে।

google.com, pub-7772264603745293, DIRECT, f08c47fec0942fa0