অপহৃতের চিৎকারে অপহরণকারি ধরাশায়ি

0
61
অপহৃতের চিৎকারে অপহরণকারি ধরাশায়ি

স্টাফ রিপোর্টার : রাজধানী ঢাকার অপহৃত এক কাপড়েরর ব্যবসায়ির আর্তচিৎকারে ধরাশায়ি হয়েছে দুই অপহরণকারী। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় শুক্রবার (১৪জুন) সকালে এঘটনাটি ঘটে। এর আগে ১১জুন ঢাকার উত্তর খান এলাকা থেকে অপহরণ করা হয় ওই কাপড় ব্যবসায়িকে।

জানা গেছে, ঢাকার উত্তর খান থানার চামুরখান মোড় এলাকা থেকে গত ১১ জুন সকাল ৯ টায় মো: ইমরানকে অপহরণ করা হয়। পরে তাকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি সিকদারবাড়ী এলাকায় স্থানীয় আওয়ামীলীগ নেতা মজিবুর রহমানের বাড়ীর ভাড়াটিয়া মো: সজল ইসলামের ফ্ল্যাট বাসায় আটক রেখে হত্যা করার হুমকি দিয়ে মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। ইমরানের স্বজনরা দু’দফায় বিকাশে ২৫ হাজার টাকা মুক্তিপণ দেওয়ার পরও তাকে না ছেড়ে আরো টাকা দাবি করা হয়। এ বিষয়ে অপহৃত ইমরানের স্ত্রী ১১জুন ইয়াসমিন উত্তর খান থানায় একটি সাধারণ ডায়েরী করেন। জিডি নং-৪২০। এ দিকে শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের ওই বহুতল বাড়ীর ৫ তলার ভাড়াটিয়া মো: সজল ইসলামের ফ্ল্যাট বাসায় বাচাঁও বাঁচাও চিৎকার শুনে প্রতিবেশীদের সন্দেহ হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে জানানো হয় বিষয়টি। খবর পেয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আবদুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে বেলা ১২ টার দিকে ওই বাসায় অভিযান চালিয়ে অপহৃত ইমরানকে উদ্ধার ও সজল ইসলাম এবং তার স্ত্রী মৌসমী আক্তার মিতুকে গ্রেফতার করে। পরে খবর পেয়ে ইমরানের স্বজনরা সিদ্ধিরগঞ্জ থানায় ছুটে যান।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আবদুর রাজ্জাক জানায়, অভিযান চালানোর পর জানতে পারি ইমরানকে অপহরণ করে ওই বাসায় আটক রাখা হয়েছে। অপরণের সাথে জড়িত রয়েছে একটি সঙ্গবন্ধ চক্র। ঘটনার সাথে জড়িত থাকায় সজল ইসলাম ও তার স্ত্রী মিতুকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।