সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে দেয়াল ধ্বসে ১ জন নিহত

0
21
সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে দেয়াল ধ্বসে ১ জন নিহত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি এক তলা ভবনের দেয়াল ধ্বসে পড়ে এক ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলা এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত ওই ব্যাক্তির নাম খোকন দেওয়ান (৪৫)। সে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলা দেওয়ান বাড়ির তমিজ উদ্দিন দেওয়ানের ছেলে।

জানা যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৯নং ওয়ার্ড জালকুড়ি তালতলা এলাকায় ড্রেনসহ রাস্তা নির্মাণের জন্য খোকনের মালিকানাধিন বাড়িটির কিছু অংশ ভেঙ্গে ফেলার নির্দেশ দেয় সিটি কর্পোরেশন। সেই নির্দেশে একবছর আগে ড্রেন নির্মানের জন্য বাড়িটির একটি দেয়ালের কিছু অংশ ভেঙ্গে ফেলা হয়। পরবর্তীতে বাকী অংশটুকু আর ভাঙ্গা হয়নি। এদিকে মঙ্গলবার বিকেলে নিহত খোকন দেওয়ান ওই স্থানটিতে দাড়িয়ে কথা বলছিলেন এক ব্যক্তির সাথে। এমনসময় হঠাৎই দেয়ালটির ওই অংশ ধ্বসে পড়ে তার ওপর। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জের এসও বাসস্ট্যান্ড এলাকায় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যায়। সেখান থেকে তাকে নারায়ণগঞ্জ ৩০০শয্যা হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যেই তিনি মারা যায় বলে জানা যায়।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ৯টায় সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক হুমায়ুন ঘটনাস্থলে গিয়ে পৌছেছেন বলে জানান তিনি।