সিদ্ধিরগঞ্জে দুই দিন যাবৎ নবম শ্রেণীর ছাত্রী রিয়া নিখোঁজ

0
88
সিদ্ধিরগঞ্জে দুই দিন যাবৎ নবম শ্রেণীর ছাত্রী রিয়া নিখোঁজ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে দুই দিন যাবৎ নবম শ্রেণীর ছাত্রী সাবিকুন্নাহার রিয়া (১৪) নিখোঁজ রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে এ ঘটনায় মহানগরের ১নং ওয়ার্ডের পাইনাদী নতুন মহল্লা এলাকার এড. লিয়াকতের বাড়ীর ভাড়াটিয়া আবুল কালামের স্ত্রী, নিখোঁজ শিক্ষার্থী রিয়ার মা সেলিনা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেছে। জিডি নং-৫২৫, তাং-১৩/০৬/১৯ইং।

নিখোঁজ ছাত্রীর মা সেলিনা বেগম জিডিতে উল্লেখ করেন, আমার দুই মেয়ে। বড় মেয়ে সাবিকুন্নাহার রিয়া নাসিক ১নং ওয়ার্ডের পাইনাদী নতুন মহল্লা এলাকার হাজী সামছুদ্দিন উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীতে পড়াশুনা করে। সে গত বুধবার (১২ জুন) সকাল ৯টায় স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বেড় হয়ে গেছে।

পরবর্তীতে সে স্কুল ছুটি শেষে নির্ধারিত সময়ে বাসায় না ফেরায় আমি তার স্কুলসহ সম্ভাব্য সব যায়গায় খোঁজাখুজি করি এবং তাহার ব্যবহৃত ফোন ০১৯৪১৭২৭৮১৯ নাম্বারে ফোন করিলে নাম্বারটি বন্ধ পাই। তার গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন অনুমান ৭০ কেজি, মুখ গোলাকার ও চোখ কালো।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদশা আলম বলেন, মেয়েটিকে উদ্ধারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।