উপজেলা চেয়ারম্যানদের উন্নয়ন কাজের পাশে থাকবে জেলা পরিষদ – আনোয়ার

0
44
কাজের পাশে থাকবে জেলা পরিষদ

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বলেছেন, আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগের নেতাকর্মীর ত্যাগীরা অভিমানী হতে পারে কিন্তু বেঈমান নয়। সোনারগাঁও উপজেলার শেখ হাসিনা দেয়া নৌকা প্রার্থী বিপুল ভোটে জয়ী হয়েছে। ফলে আগামীতে এই উপজেলা সহ সকল উপজেলা চেয়ারম্যানদের যে কোন উন্নয়নে কাজের পাশে থাকবে জেলা পরিষদ।

রোববার ৭ এপ্রিল সকাল ১১টায় সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের সোনাখালিতে ৫০ লাখ টাকার রাস্তা উদ্বোধন পূর্বে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

সোনারগাঁও থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া সভাপতিত্বে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানী, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নূরজাহান, মোগড়াপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ রহমান বাবু, জাহিদ হাসান জিন্নাহ, জেলা পরিষদের উপ প্রকৌশলী ওয়ালী উল্লাহ ও সোনারগাঁ উপজেলার যুবলীগের সভাপতি মোঃ নান্নু প্রমুখ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা হল মানুষের দোরগড়ায় উন্নয়ন পৌঁছে দেয়া। সেই প্রতিশ্রুতিতে জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে আজকে ৫টি উপজেলার মানুষের দুয়ারে দুয়ারে অবকাঠামো পৌঁছিয়ে দিচ্ছি। ৫০লাখ টাকার উন্নয়ন রাস্তা কাজের উদ্বোধন করা হলো। ফলে এই রাস্তা জেলা পরিষদের মাধ্যমে হওয়ায় এলাকার জনগণ জেলা পরিষদের উন্নয়নের কর্মকান্ডে খুশী হয়েছে পাশাপাশি তাদের জীবন জীবিকায় উপকিত হবে।

আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে অসুস্থ বিছানা থেকে মানুষের কল্যাণের কাজের জন্য জেলা পরিষদের চেয়ারম্যান বানিয়েছে। নেত্রী নিদের্শনা হলো, দলের সাথে মানুষের সেবা ও উন্নয়নে পাশে থাকতে হবে। সেই সূত্র ধরে মানুষদের সেবা দিয়ে আমি রাব্বুল আলামিনকে খুশি করে যাচ্ছি। জনগণকে খুশি করাতে পারলে আগামী দিনে আবারো শেখ হাসিনা নেতৃত্বে সরকার গঠন করবে।