সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার দায়ে যুবক গ্রেফতার

0
13
সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার দায়ে যুবক গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধি : সোনারগাঁয়ে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করার দায়ে শাহ পরান নামের এক যুবককে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শুক্রবার রাতে জামপুর ইউনিয়নের মুকিমপুর গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা সাহাবুদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে ছাত্রীর বাবা উল্লেখ করেন, জামপুর ইউনিয়নের মাঝের চর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে তার মেয়ে পড়াশোনা করে। দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে মুকিমপুর গ্রামের পনির হোসেনের ছেলে শাহ পরান ও মৃত আব্দুর রাজ্জাকের ছেলে হানিফাসহ ৩-৪জন যুবক বিভিন্ন অঙ্গিভঙ্গি করে বিয়ের প্রলোভনে কু প্রস্তাব দিতো। এ ঘটনার পর একাধিকবার তাদের পরিবারের কাছে বিচার শালিস দিলেও এ থেকে তারা বিরত হয়নি। বিচার দেওয়ার পর থেকে ক্ষিপ্ত হয়ে আরো বেশি করে উত্যক্ত করতে থাকে। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ছাত্রী প্রাইভেট পড়ে ফেরার পথে রাস্তা রোধ করে উত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে ছাত্রী প্রতিবাদ করলে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে ওই ছাত্রী ও তার মায়ের ছবি সংগ্রহ করে কম্পিউটারে এডিটিং করে ফেস বুকে নগ্ন ছবি ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে ছাত্রীর বাবা সাহাবুদ্দিন বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর সোনারগাঁ থানা পুলিশ জামপুর ইউনিয়নের মুকিমপুর গ্রামে অভিযান চালিয়ে শাহ পরানের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।
সোনারগাঁ থানার পরিদর্শক(তদন্ত) হেলালউদ্দিন জানান, স্কুল ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মামলা দায়েরর পর তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।