হালিম আজাদকে অবাঞ্চিত ঘোষনার আলটিমেটামে ছাত্রলীগ

0
96
হালিম আজাদকে অবাঞ্চিত ঘোষনার আলটিমেটামে ছাত্রলীগ

নিউজ নারায়ণগঞ্জ ডট নেট : তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডের ঘটনায় সাংসদ শামীম ওসমান, আজমেরী ওসমান ও অয়ন ওসমানের গ্রেফতার জানিয়ে বক্তব্য প্রদান করায় হালিম আজাদকে আগামী ২০ জুনের মধ্য ক্ষমা চাইতে বলেছেন। অন্যথায় নারায়ণগঞ্জ থেকে মাদকাসক্ত, নাস্তিক হালিম আজাদকে অবাঞ্চিত ঘোষণা করবে ছাত্রলীগ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ।

৯ জুন রাতে নিজের ফেসবুক আ্ইডিতে তিনি এই মন্তব্য করেন।

তার মন্তব্যটি হুবহু তোলা ধরা হল, হালিম আজাদের মত একজন নাস্তিক, ছোটলোক, পা চাটা কুকুর যখন একটি মুক্তিযোদ্ধা পরিবার,তিন পুরুষযাবত নির্বাচিত সংসদ সদস্য,তিনবারের সাংসদ ও তার সন্তানকে নিয়ে গালিগালাজ,অপপ্রচার চালায় তখন আমরা নারায়ণগঞ্জবাসী ব্যথিত হই, কষ্ট পাই।এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।অনতিবিলম্বে প্রশাসনের কাছে নারায়ণগঞ্জের শান্তির পরিবেশ বিনস্টকারি নাস্তিক হালিম আজাদের গ্রেফতার দাবি করছি।

আগামী ২০ জুনের মধ্যে হালিম আজাদকে এই অপপ্রচারের জন্যে মাফ চাইতে হবে তা নাহলে শহিদ মিনারে যেভাবে লিপিস্টক রাব্বিকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছিল সেভাবেই নারায়ণগঞ্জ থেকেই নাস্তিক হালিম আজাদকে অবাঞ্চিত ঘোষণা করবে ছাত্রলীগ।

এদিকে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দরা এই স্ট্যাটাসটি শেয়ার করে হালিম আজাদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এদিকে নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশারফুল ঈশমাইল রাফেল

লেন, কোন প্রকার তথ্য প্রমান ছাড়াই স্বনামধন্য ওসমান পরিবারকে নিয়ে এমন বক্তব্য দেওয়ার সাহস পায় কোথায় নাস্তিক হালিম আজাদরা। নারায়ণগঞ্জবাসী তাদের এই মিশন বুঝে গেছে। তারা এই নারায়ণগঞ্জকে অশান্ত করতে ও সরকারের উন্নয়নে বাঁধাগ্রস্থ করতে ওসমান পরিবারকে নিয়ে এই ষড়যন্ত্রমূলক বক্তব্য প্রদান করছে। ক্ষমা না চাইলে নারায়ণগঞ্জবাসী ও ছাত্রলীগ ছাড় দিবে না ওদের। নাস্তিক হালিম আজাদ ক্ষমা চান না হলে কঠোর কর্মসূচি নিবে ছাত্রলীগ।সেই সাথে কোন প্রকার সঠিক তথ্য ও প্রমান ছাড়া ওসমান পরিবারের সদস্যদের বিরুদ্ধে এমন বক্তব্যের জন্য প্রশাসনের কাছে হালিম আজাদকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, মীর জাফররা মরে নাই এখনও জীবিত, মোশতাকরা বার বার ফিরে আসে নতুন নতুন রূপে আর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিতে ধ্বংস করতে চায়। তারা যতই ধ্বংস করতে চায় তারাই ধ্বংস হয়ে গেছে আল্লাহ তাদের ধ্বংস করে দেন। হালিম আজাদ তুই যতই মীর জাফর আর মোশতাকের রূপ নাও তোরও ধ্বংস অনিবার্য।

এদিকে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দরা হালিম আজাদের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ দিয়ে বিভিন্ন স্ট্যাটাস প্রদান করেন।

প্রসঙ্গত, গতকাল শনিবার (৮ জুন) সন্ধ্যায় চুনকা পাঠাগারের সামনে ত্বকী হত্যার বিচার ও দ্রুত অভিযোগপত্র প্রদানের দাবিতে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের ব্যানারে এমপি শামীম ওসমান, আজমেরী ও অয়নকে গ্রেফতার দাবি জানিয়ে বক্তব্য প্রদান করেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি কবি হালিম আজাদ।