সোজা সাপটা থেকে কাউকে বিয়োজন করা হয়নি – প্রকাশক ও সম্পাদক

0
51
সোজা সাপটা থেকে কাউকে বিয়োজন করা হয়নি - প্রকাশক ও সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি : সোজা সাপটা নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে। বেশ কিছু ফোন কলে জানতে চাওয়া হয়েছে পত্রিকার পরিচালনা পর্যদ থেকে কাউকে বাদ দেয়া হয়েছে কিনা? এক্ষেত্রে পত্রিকা সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ পদে থাকা কারও কারও নাম উল্লেখ করা হয়েছে। সোজা সাপটা’র পরিচালনা পর্যদে পরিবর্তন আনা হয়েছে।

এর অর্থ এই নয় যে কাউকে বাদ দেয়া হয়েছে। পত্রিকার পরিচালনার ক্ষেত্রে দায়িত্বপ্রাপ্তদের বিভিন্ন পদে পূর্ণমুল্যায়ন করা হয়েছে। শুধুমাত্র ব্যবস্থাপনার ক্ষেত্রে পরিবর্তন আনা হয়েছে। সোজা সাপটার প্রকাশক ও সম্পাদকের কোন পরিবর্তন আসছে না। পত্রিকার সকল প্রকার দায়িত্ব প্রকাশক ও সম্পাদক নিজেই গ্রহন করেছেন।

ব্যবস্থাপনা সম্পাদক কামরুল ইসলাম সোহলেকে পদোন্নতি দিয়ে নির্বাহী সম্পাদক পদে নিয়োগ দেয়া হয়েছে। আগামী ১ আগষ্ট থেকে এ পদোন্নতি কার্যকর হবে। এ নিয়ে বিভ্রান্তির কোন সুযোগ নেই।

এছাড়াও স্বল্প সংখ্যক প্রতিনিধি, শিক্ষানবিশ ও ১জন ফটো সাংবাদিক নিয়োগ হেয়া হবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি সম্পাদকের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। শিক্ষাগত যোগ্যতা নিন্মতম এইচ, এস, সি পাশ হতে হবে।

পত্রিকার পাঠক, হকার, শুভাকাঙ্খি, বিজ্ঞাপনদাতা, বিভিন্ন সরকারী ও বেসরকারী সংস্থা, রাজনৈতিক দল, শিক্ষা ও সাস্কৃতিক অঙ্গন এবং প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।